1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটায় নবাগত সহকারী কমিশনার (ভূমি) শরীফ শাওনের যোগদান ঝিনাইগাতীতে ত্রাণসামগ্রী বিতরণ করেন ত্রাণ মন্ত্রালয়ের মাননীয় উপদেষ্টা ফারুক-ই-আজম।  বরগুনায় একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামী আল আমিন গ্রেফতার চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩ 

শিবগঞ্জে ভূমিদস্যুর ট্রাক্টরের চাকায় পৃষ্ট হয়ে এক ব্যবসায়ীর মৃত্যু

  • আপডেট সময়ঃ সোমবার, ১৩ মে, ২০২৪
  • ৪৩ জন দেখেছেন

হারুন অর রশিদ,বিশেষ প্রতিনিধি:-শিবগঞ্জে ভূমিদস্যু ও মাটি কাটার ট্রাক্টর ( কাকড়া) এর চাকায় পৃষ্ট হয়ে এক কীট নাশক ব্যবসায়ীর মৃত্যু অভিযোগ উঠছে। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার সকাল ৮টায় ময়দানহাট্টা ইউনিয়নের হাটুরেপাড়া গ্রামে।

জানা যায়, ময়দানহাট্টা ইউনিয়নের ভূমিদস্যু হিসাবে খ্যাত সোবহানপুর পোড়া বাড়ী গ্রামের তোজাম্মেল হোসেন ও তার ছেলে রাশেদ হোসেন, আসাদুলসহ তাদের পরিবারের প্রায় ৩/৪ জন একত্রিত ভাবে ১৫/২০টি ট্রাক্টর ভাড়া নিয়ে রাতের বেলায় নদী থেকে শুরু করে ফসলী জমির মাটি কেটে ইট ভাটায় বিক্রি করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছেন। ভূমিদস্যু তোজাম্মেল হোসেন ময়দানহাট্টা ইউনিয়নের হাটুরেপাড়া গ্রামে মৃত মিছির উদ্দিনের ছেলে দাড়িদহ বাজারের কীট নাশক ব্যবসায়ী বেলাল হোসেন (৫৫) পুকুর ভরাট করার জন্য চুক্তি নেয়। চুক্তি মোতাবেক পুকুরে মাটি ভরাট করার সময় সোমবার সকাল ৮টায় দিয়ে ভূমিদস্যুর ট্রাক্টরের চাকায় পৃষ্ট হয়ে ওই ব্যবসায়ী গুরুতর আহত হয়। পরে তাকে বগুড়া শজিমেকে নেওয়ার পথে তার মৃত্যু হয়। ওই ব্যবসায়ীর মৃত্যুর সংবাদে গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ জনাব মোঃ আব্দুর রউফ বলেন, এ মৃত্যুর ঘটনায় থানায় নিয়মিত মামলা নেওয়া হয়েছে। তবে ঘাতক ট্রাক্টর উদ্ধার করে থানায় নিয়ে আসার প্রক্রিয়া চলছে।
সরেজমিনে এলাকায় গেলে এলাকাবাসী জানান, ভূমিদস্যুর এক ডজন ভাড়া করা ট্রাক্টর দ্বারা মাটি নিয়ে যাতায়াত করার ফলে প্রতিনিয়তই সড়ক দূর্ঘটনা লেগেই থাকে এবং গ্রামীণ পাকা রাস্তা-ঘাট নষ্ট হয়ে যাচ্ছে।
উল্লেখ্য যে, ইতিপূর্বে এই ভূমিদস্যুর ট্রাক্টকের চাকায় পৃষ্ট হয়ে দাড়িদহ বাজারে একজনের মৃত্যু হয়েছিলো।

শেয়ার করুন

আরো দেখুন......